সোমবার, ০৬ মে ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন

pic
নোটিশ :
পরীক্ষামূলক সম্প্রচার চলছে!! জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে বিস্তারিত জানতে : ০১৭১২-৬৪৫৭০৫
পরিকল্পনামন্ত্রীর ইফতারে নেতাকর্মীদের মিলনমেলা

পরিকল্পনামন্ত্রীর ইফতারে নেতাকর্মীদের মিলনমেলা

স্টাফ রিপোর্টার::

পরিকল্পনামন্ত্রী আলহাজ্ব এম এ মান্নান এমপি বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সুনামগঞ্জের উন্নয়নের প্রতি আন্তরিক। তিনি সুনামগঞ্জের মানুষকে ভালোবাসেন। তার সরাসরি হস্তক্ষেপে সুনামগঞ্জে উন্নয়নের জোয়ার বইছে৷ তিনি চান সুনামগঞ্জের মানুষ যাতে পিছিয়ে না থাকে। সুনামগঞ্জ আর গোপালগঞ্জকে তিনি একি চোখে দেখেন।

বৃহস্পতিবার(২১ এপ্রিল) পরিকল্পনামন্ত্রী এম এ মান্নানের উদ্যোগে ও শান্তিগঞ্জ উপজেলা আওয়ামীলীগের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন পরিকল্পনামন্ত্রী।

মন্ত্রী বলেন, সুনামগঞ্জের যে দিকেই দৃষ্টি যায় সেদিকেই উন্নয়ন আর উন্নয়ন। এতেই শেষ নয় সুনামগঞ্জে আরও উন্নয়ন হবে। সুনামগঞ্জে বঙ্গবন্ধু মেডিকেল কলেজ হাসপাতাল হচ্ছে, বিশ্ববিদ্যালয় হবে৷ অচিরেই রেললাইন সুনামগঞ্জ থেকে মোহনগঞ্জ যাবে। এক কথায় শেখ হাসিনার নেতৃত্বে সুনামগঞ্জের জন্য যা প্রয়োজন সব করব আমরা।

ইফতার ও দোয়া মাহফিলে শান্তিগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নূর হোসেনের সঞ্চালনায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন সংসদ সদস্য মুহিবুর রহমান,মোয়াজ্জেম হোসেন রতন,বাংলাদেশ আওয়ামীলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সাংগঠনিক সম্পাদক এডভোকেট মিছবাহ উদ্দিন সিরাজ, সিলেট জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি শফিকুর রহমান, সিলেট মহানগর আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মাসুক উদ্দিন,সাধারন সম্পাদক অধ্যাপক জাকির হোসেন, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মতিউর রহমান, সুনামগঞ্জ জেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি নুরুল হুদা মুকুট, সহ-সভাপতি সিদ্দিক আহমদ, সাধারণ সম্পাদক এনামুল কবির ইমন,জেলা প্রশাসক জাহাঙ্গীর হোসেন।পরিকল্পনামন্ত্রীর রাজনৈতিক সচিব হাসনাত হোসেন ও আওয়ামীলীগ নেতাকর্মীদের জোর তদারকিতে সুষ্টুভাবে সম্পন্ন হয় উক্ত ইফতার মাহফিল।

এসময় আওয়ামীলীগ নেতৃবৃন্দ , প্রশাসনের কর্মকর্তা, বিভিন্ন পৌরসভার মেয়র, উপজেলা পরিষদের চেয়ারম্যান সহ সুনামগঞ্জের বিভিন্ন উপজেলার সর্বস্তরের মানুষ উপস্থিত ছিলেন।

এদিকে পরিকল্পনামন্ত্রীর ইফতার মাহফিল স্থানীয় থেকে শুরু করে কেন্দ্রীয় নেতাকর্মীদের আগমনে মিলনমেলা রুপ নেয়। বিকেল থেকেই একে একে মঞ্চের দিকে আসতে শুরু করেন নেতাকর্মীরা। আগত অতিথিদের অভিবাদন জানান পরিকল্পনামন্ত্রী।নেতাকর্মীদের আগমনে স্থানীয় নেতাকর্মীদের মাঝে উচ্ছাস উদ্দীপনা দেখা দেয়।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published.

© All rights reserved © 2017 DakshinSunamganj24.Com
Desing & Developed BY ThemesBazar.Com